October 27, 2024, 6:23 am

সংবাদ শিরোনাম :
খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন

রাজশাহী মহানগর যুবলীগ মূল নেতৃত্বে মোঃ আব্দুল মমিন কে দেখতে চাই তৃণমূল ।

সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহী মহানগর যুবলীগ মূল নেতৃত্বে দেখতে চাই তৃণমূল নেতা কর্মী মোঃ আব্দুল মমিন কে তিনি বর্তমানে রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সন্মানিত সভাপতি ও রাসিক ১৩ নং ওয়ার্ড এর কাউন্সিলর হিসাবে মোঃ আব্দুল মোমিন সুনামের সাথে জনসেবা করে আসছেন।

তিনি রাজশাহী কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও সভাপতি, মহানগর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও সভাপতি হিসাবে মোঃ আব্দুল মোমিন নেত্রীত্ব দিয়ে এসেছেন। আস্থাভাজন অনুভূতির জায়গা থেকে যুবলীগ কর্মীদের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করেন। তৃণমূল কর্মীদের আকাঙ্ক্ষার প্রেক্ষিতে মহানগর যুবলীগ মূল কান্ডারী হয়ে জননেত্রী প্রধানমত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জয় বাংলা কে উজ্জীবিত করে সেবা করতে চান তিনি।

এছাড়া সাধারণ সম্পাদক পদে বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মনিরসহ আরও কিছু নেতাও প্রার্থী হতে পারেন বলে সংগঠন সূত্রে জানা গেছে।

দীর্ঘ সময় একই নেতৃত্বে থাকা প্রশ্নে রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী বলেন, এখন আমরাও মনে করি সম্মেলন হওয়াটা দরকার। অনুসন্ধানে উঠে এসেছে নতুন নেতৃত্বের হাতে সংগঠনের দায়িত্ব তুলে দিতে। কিন্তু কেন্দ্র থেকে এখনও কোনো সিদ্ধান্ত না আসায় সেটি করা যাচ্ছে না। ওয়ার্ড পর্যায়েও নেতাকর্মীরাও সম্মেলন চান। সম্মেলন হলে নেতাকর্মীরা যেমন চাইবেন বা যার পক্ষে রায় দেবেন- আমরা তাতেই খুশি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু আদর্শ।

তাই বেশিদিন তো এভাবে চলতে পারে না। তাই দ্রুত সম্মেলন দরকার বলে তিনি মনে করেন।তৃণমূল কর্মীদের আকাঙ্ক্ষার প্রেক্ষিতে ভোটের পর্যায়ে ফলাফল ও রাজশাহী মহানগর যুবলীগ মূল নেতৃত্বে পরিবর্তন আশাবাদী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন